আচ্ছালামু আলাইকুম । কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন । আপনাদের জন্য আজ নতুন একটা বিষয় নিয়ে ট্রিকস শেয়ার করতে চলেছি।  আজকের পোস্টটি হলো কীভাবে ইউটিউবের অ্যাড ব্লক করবেন তার মানে ইউটিউবের বিরক্তিকর অ্যাড থেকে রক্ষা পাবেন সে বিষয় নিয়ে লিখব। চলুন শুরু করা যাক।

আমি আপনাদের আজকে শুধু মাত্র মোবাইল ফোনে কিভাবে ইউটিউব অ্যাড বন্ধ করবেন তা দেখাবো। মোবাইলে ইউটিউব অ্যাড বন্ধ করার সবচেয়ে সহজ ও কার্যকর উপায় হল ইউটিউবের মূল অ্যাপটি বাদ দিয়ে ইউটিউব এর ভ্যান্সড ভার্সন ব্যাবহার করা। এই ইউটিউব ভ্যান্সড ভার্সনটি মুলত ইউটিউব ভ্যান্সড টিম এর তৈরি একটি কাস্টমাইজড অ্যাপ।  এই অ্যাপটি কাস্টমাইজড হলেও মুল অ্যাপ এর থেকে বহুগুণ বেশি সুবিধা ভোগ করা যায়।

ইউটিউব ভ্যান্সড এর সুবিধা সমুহঃ

  1. ব্যাকগ্রাউন্ড মিউজিক প্লে
  2. অ্যাড-ফ্রী ভিডিও
  3. ফ্লো-টিং ডিস্প্লে ভিডিও ভিউ ইত্যাদি।

 কিভাবে ইউটিউব ভ্যান্সড ডাউনলোড ও ইন্সটল করবেন?

প্রথম নিচের ইউটিউব ভ্যান্সড বাটন এ ক্লিক করুন তারপর

তারপর নিচের দেখানো স্ক্রিনশট এর মতো Vanced Manager বাটন এ ক্লিক করুন,  অ্যাপটি ডাউনলোড শুরু হয়ে যাবে। Vanced Manager টি ডাউনলোড সম্পন্ন হলে তা ইন্সটল করুন।

Youtube ad block

ইনস্টলেশন সম্পন্ন হলে Vanced Manager অ্যাপ এ প্রবেশ করুন। ওয়েল কাম স্ক্রিন এ  Let’s get started এ ক্লিক করে ভিতরে প্রবেশ করুন। নিচের স্ক্রিনশট এর মতো ‌এ্যারো বাটনে ক্লিক করুন।

youtube ad block bangla
youtube ad stop
youtube ad block bangla
youtube ad block on mobile

অ্যাপ এর হোম স্ক্রিনে পৌছালে YouTube Vanced অপশনটিতে ড্রপডাউন বাটনে ক্লিক করুন। এবার ডাউনলোড বাটনে ক্লিক করুন। এবার “ইনস্টল বাটনে ” ক্লিক করুন। Youtube Vanced ডাউনলোড শুরু হবে। ডাউনলোড সম্পন্ন হলে অ্যাপটি ইনস্টল করে নিন।

youtube ad block bangla
youtube vanced

এখন আপনার অ্যাপলিস্ট থেকে অ্যাপটি ব্যাবহার করুন কোনো রকম ইউটিউব বিজ্ঞাপন ছাড়া।এই ব্লগটি থেকে আপনার উপকার হয়ে থাকে প্লিজ কমপক্ষে একবার ফেসবুক এ শেয়ার করুন। How to hack pubg

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *